AFTABNAGAR CAMPUS, Intelligentsia School and College

Primary Information

আফতাবনগর ক্যাম্পাস, ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ কখন একাডেমিক কার্যক্রম শুরু করে?


২০২১ শিক্ষাবর্ষে আফতাবনগর ক্যাম্পাস (ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ) তার একাডেমিক কার্যক্রম শুরু করে।




আফতাবনগর ক্যাম্পাসে কোন ক্লাস থেকে একাডেমিক কার্যক্রম চালু আছে?


২০২১ শিক্ষাবর্ষে প্লে থেকে ক্লাস ফাইভ পর্যন্ত একাডেমিক কার্যক্রম চালু করার নিমিত্ত শিক্ষার্থী ভর্তি কার্যক্রম পরিচালিত হচ্ছে।




ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ এর আফতাবনগর ক্যাম্পাসের কি ইংরেজি ভার্সানে ভর্তি নেয়া হচ্ছে?


আফতাবনগর ক্যাম্পাসে বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সানে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম পরিচালিত হচ্ছে।




আফতাবনগর ক্যাম্পাসের বিশেষত্ত্ব কি?


ইনটেলিজেন্টসিয়া ফাউন্ডেশনের বিস্তারিত গবেষণা ও পর্যালোচনা শেষে প্লে ক্লাস থেকে জুনিয়র ওয়ান (কেজি-০১) পর্যন্ত ক্লাসের শিশু শিক্ষার্থীডের জন্য বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সান এর বিভাজন বন্ধ করা হয়েছে। শিক্ষার্থীদের ফাউন্ডেশন শক্তিশালী করার লক্ষ্যে এবং অভিভাবকলে কম খরচে মানসম্মত ও শক্তিশালী ইংরেজি ভিত্তি গড়ে তোলার নিমিত্ত ইংরেজির উপর গুরুত্বারোপ করে একটি সমন্বিত সিলেবাস প্রণয়ন করা হয়েছে। এই সিলেবাস শিক্ষার্থীদের বয়স, মেধা, দক্ষতা ও সরকার কর্তৃক প্রণীত কারিকুলাম অনুসরণ করে প্রণয়ন করা হয়েছে। ফলে প্লে থেকে জুনিয়র ওয়ান পর্যন্ত বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সানের ভর্তি করার বিষয়ে অভিভাবকদের কোন দুশ্চিন্তা করার প্রয়োজন হবেনা। ইন্টেলিজেন্টসিয়া ফাউন্ডেশন এর গবেষণালব্বধ সম্ন্বিত পদ্ধতি আফতাবনগর ক্যাম্পাসে প্রথমবারের মত চালু করা হচ্ছে। এটিই হচ্ছে এই ক্যাম্পাসের অন্যতম বৈশিষ্ট্য।




আফতাবনগর ক্যাম্পাসের ভর্তির বিষয়ে কোথায় খোঁজ খবর নেয়া যাবে?


আপাতত ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ এর বনশ্রী ক্যাম্পাস থেকেই ভর্তির বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেয়া যাবে। তবে অনলাইন পদ্ধতিতেও ইমেইল বা ওয়েবসাইট থেকেও বিস্তারিত জানা যাবে। বিস্তারিত জানতে ইমেইল করুনঃ office.aftabnagar@intelligentsiabd.org





Theme Song_ISC
00:00 / 03:15