অভিভাবক ও শিক্ষার্থী নোটিস


ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ

বনশ্রী, রামপুরা, ঢাকা-১২১৯

www.intelligentsiabd.org

প্রিন্সিপ্যাল মহোদয়ের দপ্তর


স্মারক নং- ইনটেলিজেন্টসিয়া/২২.০৯.২০২০-১২৭ তারিখঃ ২২-০৯-২০২০

অভিভাবক নোটিস


সম্মানিত অভিভাবকবৃন্দ


আসসালামু আলাইকুম।

অত্যন্ত আনন্দের সাথে জানানো যাচ্ছে যে, আপনাদের সহযোগিতা এবং ভালবাসায় রিক্ত ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ এই করোনা মহামারীর মধ্যেও তাদের সকল শিক্ষা কার্যক্রম অনলাইন পদ্ধতিতে অব্যাহত রেখেছে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তারাই আগামীতে দেশ জাতি তথা বিশ্বের নেতৃত্ব দিবে। তাই তাদের সুপ্ত মেধার বিকাশের মাধ্যমে দক্ষ করে গড়ে তুলতে প্রাতিষ্ঠানিক শিক্ষা বা জ্ঞানচর্চার কোন বিকল্প নেই।


বর্তমানে করোনা মহামারী সবচেয়ে বেশি আঘাত হেনেছে আমাদের মতো উন্নয়নশীল দেশগুলোর শিক্ষা ব্যবস্থায়। উন্নত বিশ্বের দেশগুলো অনলাইন সিস্টেমের সাথে বেশ ভালোভাবেই মানিয়ে নিতে পেরেছে। আমাদের সন্তানতুল্য শিক্ষার্থীরা যাতে পিছিয়ে না পড়ে সেজন্য ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ নানামুখী ব্যবস্থা গ্রহণ করেছে; যেমন প্রতিটি ক্লাসে ভিডিও লেকচার প্রস্তুত এবং সংশ্লিষ্ট গ্রুপে আপলোড, রুটিন অনুযায়ী অনলাইন ক্লাস কার্যক্রম অব্যাহত রাখা, স্কুল ক্যাম্পাস হতে প্রতি সপ্তাহের শনিবার (১) হোমওয়ার্ক, (২) ওয়ার্কশিট, (৩) হ্যান্ডনোট বিতরণ এবং (৪) সাপ্তাহিক পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র জমা দেয়া ও জমা নেয়া ইত্যাদি। ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজে সকল শিক্ষার্থী প্রায় ছয় মাস ধরে অনলাইনে অধ্যয়ন করছে।


জাতির ভবিষ্যত আমাদের সন্তানতুল্য কোমলমতি শিক্ষার্থীদের জ্ঞান অর্জনের সহযোগী হবার জন্য ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ আর কী কী পদক্ষেপ গ্রহণ করতে পারে সে বিষয়ে আপনাদের কাছ থেকে পরামর্শ কামনা করছি এবং শিক্ষার্থীদের জন্য প্রস্তুতকৃত (১) হোমওয়ার্ক, (২) ওয়ার্কশিট, (৩) হ্যান্ডনোট বিতরণ এবং (৪) সাপ্তাহিক পরীক্ষার প্রশ্নপত্র ও উত্তরপত্র জমা দেয়া ও জমা নেয়া ইত্যাদি কার্যক্রমে আপনাদের সহযোগিতা প্রত্যাশা করছি।


জরুরী প্রয়োজনেঃ

ইমেইলঃ vicechairman@intelligentsiabd.org

০১৭০৭-১৭৫৭১৩ (ভাইস-চেয়ারম্যান), ০১৩০০-৮০১৬৩৪ (ভাইস-প্রিন্সিপ্যাল)


স্বাক্ষরিত/-

তারিখ: ২২-০৯-২০২০ইং

প্রিন্সিপাল

ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ



Notice (1)
.pdf
Download PDF • 78KB

2 views0 comments
Theme Song_ISC
00:00 / 03:15