শিক্ষক নিয়োগ প্রসংগে

প্রিয় আবেদনকারী


ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ কর্তৃক আইসিটি, ম্যাথ, বাংলা, এবং ইলিমেন্টারি সেকশানে শিক্ষক নিয়োগের জন্য ফেসবুক পেজ এবং ০১লা সেপ্টেম্বর ২০২০ তারিখে বিডিজবসডটকম এ বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। এ বিজ্ঞাপনে সাড়া দিয়ে শত শত আবেদনকারি তাদের সিভি প্রেরণ করেছেন।


শিক্ষা পেশার মাধ্যমে জাতিসেবার কেন্দ্র হিসেবে নির্বাচনের লক্ষ্যে ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজে আবেদন করার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।


আপনাদের সদয় জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, আপনাদের প্রেরিত সিভি থেকে বাছাই করে লিখিত পরীক্ষা, ভাইভা এবং ডেমোর মাধ্যমে শতভাগ মেরিটোক্রেসি রক্ষা করে ইতোমধ্যে আইসিটি, ম্যাথ এবং ফিজিক্স এর শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। সুতরাং এ তিনটি বিষয়ে কষ্ট করে আবেদন করার প্রয়োজন নেই।


তবে বাংলার সহকারী শিক্ষক পদে এবং অফিস এক্সিকিউটিভ পদে এখনো শিক্ষক নিয়োগ বাকি রয়েছে। বিএড/এমএড সম্পন্নকারি প্রার্থীরা সংশ্লিষ্ট বিষয়ে অনার্স/মাস্টার্স থাকলে জরুরী ভিত্তিতে এখনো আবেদন করতে পারবেন।


একজন আবেদনকারির অধিকারের প্রতি সম্মান জানিয়ে নিয়োগের এই আপডেট প্রকাশ করা হলো। আজকের একজন আবেদনকারি ভবিষ্যতের শ্রেষ্ঠ শিক্ষক, জাতি গড়ার কারিগর। তাই, প্রত্যেক আবেদনকারীর অধিকারের প্রতি ইনটেলিজেন্টসিয়া শিক্ষা পরিবার শ্রদ্ধাশীল।


কর্তৃপক্ষ

ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ।

Contact: office@intelligentsiabd.org

12 views0 comments
Theme Song_ISC
00:00 / 03:15