Congratulation! Nazrul Islam, lecturer, Intelligentsia College in your achievement

কোভিড-১৯ মহামারী শিক্ষাখাতে বিশ্বব্যাপী এক মহাবিপর্যয় হাজির করেছে। বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোও এরই বিপর্যয়ের বাইরে নয়। এপ্রিল ২০২০ এর প্রথম সপ্তাহ থেকেই ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ প্লে থেকে শুরু করে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য চালু রেখেছে জুম ও অন্যান্য ভিডিও এ্যাপ্স ভিত্তিক অনলাইন ক্লাস ও পরীক্ষা কার্যক্রম।


নানাবিধ কারণেই এই ক্লাস কার্যক্রমে শতভাগ শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারেনি। এমনকি স্বাস্থ্যবিধি অনলাইন পরীক্ষা অনুষ্ঠিত হলেও সেখানে শতভাগ উপস্থিতি ছিল নিশ্চিত করা যায়নি।


এমনি পরিস্থিতি দশম ও একাদশ শ্রেণির দায়িত্ব অর্পন করা হয়েছিল ইনটেলিজেন্টসিয়া কলেজ এর কো-অর্ডিনেটর জনাব নজরুল ইসলাম স্যারকে। তিনি নানান সৃজনশীল পদ্ধতি প্রয়োগ করে অভিভাবক ও শিক্ষার্থীদের সাথে ক্লোজ কন্টাক্ট এর মাধ্যমে দশম ও একাদশ শ্রেণির শিক্ষার্থীদের প্রায় শতভাগ উপস্থিত করেছেন চলমান অর্ধবার্ষিক ও ১ম বর্ষের চূড়ান্ত পরীক্ষায় (অগাস্ট ০৯ থেকে শুরু)।


এজন্য ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষের একাডেমিক কমিটির সভায় প্রিন্সিপ্ল্যাল মহোদয় এর সুপারিশে জনাব মো নজরুল ইসলাম স্যারকে একটি সম্মাননা সনদ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।


জনাব মো নজরুল ইসলাম এর অনবদ্য সাফল্যের কারণে আমাদের পক্ষ থেকে অভিনন্দন!


[Check the credentials Via this link]



36 views0 comments
Theme Song_ISC
00:00 / 03:15