Intelligentsia School and College in Online Activities...

"Ensuring Global Standard" এ শ্লোগান নিয়ে একদল সূ্যোগ্য, দক্ষ এবং বিদেশ থেকে উচ্চ শিক্ষার ডিগ্রীধারী শিক্ষানুরাগী ব্যক্তিদের হাতধরে যাত্রা শুরু করেছে ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ।


অনলাইন ক্লাস পরিচালনায় সবার সেরা ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ #INTELLIGENTSIA_SCHOOL_AND_COLLEGE । জুম ও গুগল মিট ভিত্তিক ক্লাউড স্টোরেজ ব্যবহার করে এপ্রিল মাসের ১ম সপ্তাহ থেকেই অনলাইন ক্লাস ও পরীক্ষা পরিচালনা করে সকল শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম অব্যাহত রেখেছে ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ।


যোগ্য, দক্ষ ও প্রযুক্তিজ্ঞানসম্পন্ন (টেকি) শিক্ষকদের সহায়তায় প্লে ক্লাস থেকে একাদশ শ্রেণির সকল (অধিকাংশ) ক্লাস ও পরীক্ষা পরিচালনা করে ইনটেলিজেন্টসিয়া স্কুল অ্যান্ড কলেজ স্থাপন করেছে এক অনন্য রেকর্ড। রামপুরা, বনশ্রী, আফতাবনগর, খিলগাঁও এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের জন্য প্রদান করেছে দিক নির্দেশনা... কারণ, ইনটেলিজেন্টসিয়ার উদ্ভাবিত সকল পদ্ধতি নিজস্ব ওয়েবসাইট ও ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। কোভিডকালিন উদ্ভাবিত পদ্ধতির সকল সত্ত্ব ওপেন করা হয়েছে যাতে সকল শিক্ষা প্রতিষ্ঠান এ পদ্ধতি সহজে অনুসরণ করতে পারে। ১ম প্রস্তুতিমূলক পরীক্ষা কিংবা অর্ধবার্ষিকী পরীক্ষা সব কিছুই সম্পন্ন হয়েছে এ কোডিভকালিন বিপর্যয়ের মধ্য দিয়ে... এ শিক্ষা কার্যক্রম আমাদের শিক্ষার্থীদের এবং তাদের পরিবারের সদস্যদের মানসিক বিপর্যয় রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

আমরা কৃতজ্ঞ আমাদের শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থী ও অভিভাবকদের নিকট। কারণ অভিভাবকদের ঐকান্তিক আত্মত্যাগের কারণেই এটি সম্ভব হয়েছে।

ইনটেলিজেন্টসিয়া শিক্ষা পরিবারের এই অগ্রযাত্রায় আপনাদের স্বাগতম।



ফটোক্রেডিট- @Sanaullah Sir, Lectrurer, ICT, #INTELLIGENTSIA_SCHOOL_AND_COLLEGE.


FACEBOOK LINK:

15 views0 comments
Theme Song_ISC
00:00 / 03:15